তুমি শুধু আমারই থেকো
- রুদ্র অয়ন ১৯-০৫-২০২৪

প্রতীক্ষা ছিল অনেক দিন
তোমার থেকে
'ভালবাসি' কথাটি শোনার।

যেন মরুপ্রান্তরে হেঁটেছি
অনেকটা দিন অনেকটা রাত!

যেন ঘোর অমাবস্যায়
প্রতীক্ষার প্রহর ছিল
জোছনা স্নাত পূর্ণিমার!

যেন তিমির রজনীর মাঝে
সোনালী সকালের প্রত্যাশায়
কেটেছে প্রহর!

একটা ফাগুন দিনের প্রত্যাশায়
যেন চাতকের মত কেটেছে সময়!

তোমার থেকে 'ভালবাসি' কথাটা শুনতেই হ্রদয়ের মরুপ্রান্তরে
অঝরধারায় নেমেছে বৃষ্টি
অনেক দিনের পরে।
অমাবস্যা রাতগুলো পেরিয়ে
ঝলমলিয়ে হেসেছে চাঁদ
বিলিয়েছে রুপোলী জোছনা!
তিমির আঁধার পেরিয়ে
হ্রদয়ের আকাশে ওঠেছে
সোনালী দিনের নতুন সূর্য!
তুমি শুধু
আমারই থেকো প্রেয়সীতমা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।